পরিচালনায় আমির-কন্যা ইরা খান!

|

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন আমির কন্যা ইরা খান। না, কোনও হট ছবি পোস্ট কিংবা বিতর্কে জড়িয়ে নয়, তবে প্রকাশ্যেই সকলকে গায়ক মিশালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ইরা। যেহেতু তারকা কন্যা, সেহেতু সেই খবরের মাধ্যমেই তিনি চলে আসেন লাইম লাইটে। সেখান থেকেই শুরু ইরা চর্চা। তবে ইরা এরা শোনালো সুখবর। বিনোদন জগতে পা রাখতে চলেছেন তিনি।

ইরা খান হলেন আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্ত ও আমির খানের সন্তান। এখন থেকেই তাঁর ভক্তের সংখ্যা বিপুল। ইরাকে নিয়ে আমির ভক্তদেরও কৌতুহল কম নয়।

আমির কন্যা বেজায় সাহসী। এরই মধ্যে বেশ কয়েকটি ফোটোশ্যুটে নজরও করেছেন তিনি। তা ভক্তদের নজরও কেড়েছে যেমন তেমনই নেট দুনিয়ায় তা চর্চিত হয়েছে।

কিরণ রাও ও রিনা দত্ত দুজনের সঙ্গেই তাঁকে মাঝে মধ্যে দেখা যায়। সম্প্রতিই বাবার সঙ্গে তোলা ছোটবেলার একটি ছবিও শেয়ার করেছিলেন তিনি।

ক’দিন আগে খবরের শিরোনামে উঠেছিলেন গায়ক মিশাল কিরপালিনির সঙ্গে চুটিয়ে প্রেমের ছবি সামনে আসায়।

এবার বিনোদন জগতে পা রাখতে চলেছেন তিনি। তবে অভিনয় নয়, একটি থিয়েটরের পরিচালনার কাজ হাত নিয়েছেন। কয়েকদিন আগেই ছুটি কাটিয়ে ফিরলেন। বিচের ধারে তোলা ছবি মুহুর্তে হল ভাইরাল হয়ে যায়। যদিও মেয়ে ও তার প্রেমিকের সম্পর্ক নিয়ে কোনও প্রকারেরই মুখ খুলতে নারাজ আমির।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply