অপহরণের ২ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

|

???????????????????????

স্টাফ রিপোর্টার,নেত্রকোনা:

নেত্রকোনার দূর্গাপুর উপজেলায় অপহরণের দুইদিন পর কিশোরীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। ধর্ষণের পরীক্ষা করাতে শনিবার দুপুরে অপহৃতকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

এ ঘটনায় অপহরণকারী লিটন মিয়া (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। লিটন দূর্গাপুর উপজেলার আটলা গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

দূর্গাপুর থানা পুলিশ জানায়, প্রেমের সম্পর্কের জের ধরে বৃহস্পতিবার (২২ আগস্ট) স্কুলে যাওয়ায় সময় ৮ম শ্রেণির এক ছাত্রীকে লিটন তার দুই সহযোগী ফারুক মিয়া ও খোকন মিয়াকে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর কিশোরীর পরিবার বিষয়টি দুর্গাপুর থানায় অবগত করলে পার্শ্ববর্তী ধৌবাউড়া থানার সহযোগিতায় কিশোরীকে ধৌবাউড়ার সোহাগী গ্রাম থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে শুক্রবার (২৩ আগস্ট) তিনজনকে আসামী করে নারী শিশু আইনে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্গাপুর থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মে. সাইফুল আলম জানান, অপহৃত অবস্থায় কিশোরী ধর্ষিত হয়েছে কিনা সে কারণেই মেডিকেলে পরীক্ষা করানো হচ্ছে। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মেলে সে মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। প্রধান আসামী লিটন মিয়াকে কোর্টে সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply