ডেঙ্গুতে শরীয়তপুরে আরও একজনের মৃত্যু

|

শরীয়তপুর পতিনিধি
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এক কলেজ শিক্ষার্থী মারা গেছে। রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সে মারা যায়। এ নিয়ে শরীয়তপুরে ৪ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেল। যার মধ্যে দুইজন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় এবং অন্য দুই জন শরীয়তপুরেই মারা যায়।

গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গোসাইরহাট মাছুয়াখালি গ্রামের জামাল হোসেন লস্করের ছেলে দাদন লস্কর। মৃত দাদন গোসাইরহাট শামসুর রহমান কলেজের বিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। জ্বরে আক্রান্ত হলে রক্ত পরীক্ষা করান। পরীক্ষায় ডেঙ্গু সনাক্ত হওয়ায় ২৩ আগস্ট দাদনকে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সঠিকভাবেই চিকিৎসা চলছিল। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দেন। সদর হাসপাতালে যাওয়া পথেই সে মারা যায়।

শরীয়তপুরের সিভিল সার্জন খলিলুর রহমান দাদনের মৃত্যু নিশ্চিত করে বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরীয়তপুরে এই প্রথম মৃত্যু। স্বল্প জনবল নিয়ে ডেঙ্গু রোগীদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করছি। প্রত্যেককে সচেতন হতে হবে এবং নিজের চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply