ছোট পর্দায় ফিরছেন মিমি

|

একদিকে সফল নায়িকা অন্যদিকে রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাংসদ, মিমি চক্রবর্তী প্রকৃত অর্থেই একাই একশো। সমাজের বিভিন্ন স্তরে এমন অনেক নারীরা রয়েছেন যারা নিজেদের সমস্ত দায়িত্ব একশো শতাংশ পালন করে থাকেন। সেই সব স্বয়ং সম্পূর্ণ নারীদের কাহিনিই অনুপ্রেরণা দেয়। সমাজের ভ্রান্ত প্রতিচ্ছবি বদলে দেওয়া নারীদের নিয়েই জি বাংলার বিশেষ অনুষ্ঠান একাই একশো। সেই শোয়েরই একটি বিশেষ পর্বে থাকছেন নায়িকা-সাংসদ মিমি চক্রবর্তী।

নারীদের সাফল্যের অভূতপূর্ব গল্প ছোটপর্দায় তুলে ধরে ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে এই শো। বিগত ৪ অগাস্ট থেকে সম্প্রচারিত হচ্ছে একাই একশো। প্রথম সিজনে দেখা গিয়েছিল মহিলা ট্যাক্সি চালক, পরের সংশোধনাগারে শিক্ষিকা। এবারে শো কর্তৃপক্ষ নিয়ে আসছেন সাংসদ মিমিকে। যিনি সমাজের নতুন পথের দিশারি। যিনি আরও একবার নারীদের সিদ্ধান্তে অটল থাকতে উদ্ধুদ্ধ করেন।তাঁকেই দেখা যাবে বিশেষে পর্বে। প্রসঙ্গত, অদিতি মুন্সিকেও দেখা গিয়েছিল এই শোয়ের একটি পর্বে।

আপাতত নিজের লোকসভার কাজ নিয়ে ব্যস্ত মিমি চক্রবর্তী। সঙ্গে জোরকদমে চলছে তাঁর প্রযোজনা সংস্থার কাজ। তার মধ্যেই সময় বার করে ছোটপর্দায় হাজির হচ্ছেন তিনি। যদিও ছোটপর্দায় গানের ওপারে থেকেই টলিপাড়ায় প্রবেশ করেছিলেন নায়িকা। কিন্তু তারপরে আর কোন ধারাবাহিকে দেখা় যায়নি তাঁকে।

অভিনেত্রীকে জিজ্ঞেস করা হলে তিনিও বরাবরই বলে এসেছেন ছোটপর্দায় কাজ করবেন না তিনি। কিন্তু হঠাত্ এই শোতে কেন? সূত্রের খবর, শোয়েক কনসেপ্ট পছন্দ হয়েছে মিমির। শোয়ে অন্যা্ন্য মহিলাদের সঙ্গে জীবনের অভিজ্ঞতা ভাগ করে নেবেন নায়িকা। জীবনের লড়াইয়ের কথায় অনুপ্রেরণা জোগাবেন নারীদের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply