দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

|

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের চন্ডিপুর বাজার এলাকায় দু’মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহেদুল (৩৫) ও আলমগীর (৩৫) নামে দু’যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে অপর দু’আরোহী। গুরুতর আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, দুপুর পৌনে দুইটার দিকে কুড়িগ্রাম নাগেশ্বরী মহাসড়কের চন্ডিপুর এলাকার মনদের তেপতীতে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় উলিপুর উপজেলার মধূপুর সরকার পাড়া গ্রামের শামসুল হকের পূত্র জাহিদুল ইসলাম মেম্বার ও সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্দুস ছামাদের পূত্র আলমগীর ঘটনাস্থলেই মারা যায়। এসময় আলমগীরের সাথে থাকা একই এলাকার বুলবুল (৩০) ও ইউসুফ আলী (২৮) আহত হন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহীনুর রহমান সরদার জানান, দুপুর আড়াইটার দিকে গুরুতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে জাহিদুল ইসলাম ও আলমগীরকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। আহত অপর মোটর সাইকেল আরোহী ইউসুফ চিকিৎসাধীন রয়েছে।









Leave a reply