শিক্ষককে মারধরের পর ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিলেন স্কুল সভাপতি ও প্রধান শিক্ষক

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কান্তনগর বিনয় ভূষণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজা শাহজাহান প্রামাণিককে মারধরের পর ঘাড় ধরে স্কুল থেকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হক ও পরিচালনা কমিটির সভাপতি রওশন আলম মণ্ডলের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে। মারধরের শিকার রেজা শাহজাহান প্রামাণিক ওই বিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের শিক্ষক। এর আগে, অর্থ আত্মসাতসহ দুর্নীতির মামলায় গ্রেফতার হয়ে জেল খাটেন সভাপতি ও প্রধান শিক্ষক। এছাড়া অফিস সহকারীকে মারধর ও বরখাস্তের অভিযোগে তাদের বিরুদ্ধে আরও একটি মামলা আদালতে বিচারাধীন।

মারধরের শিকার রেজা শাহজাহান প্রামাণিকের অভিযোগ, দুপুরে প্রধান শিক্ষক তাকে ডেকে তার কক্ষে নেয়। এসময় স্কুলের দাপ্তরিক কাজ নিয়ে তার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন প্রধান শিক্ষক। তিনি অকথ্য ভাষায় গালিগালাজসহ চড়-থাপ্পড় মারতে থাকেন। এক পর্যায়ে ঘাড় ধাক্কা দিয়ে কক্ষে থেকে তাকে মাঠে এনে বলেন, তোকে স্কুল থেকে বের করে দিলাম, দেখি তোর কোন বাপ আছে।

তবে মারধরের বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক একরামুল হক ও সভাপতি রওশন আলম মণ্ডলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

সহকারী শিক্ষক রেজা শাহজাহানকে মারধর ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত সভাপতিসহ প্রধান শিক্ষকের বিচারের দাবিতে বৃহস্পতিবার সকালে বিদ্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে শিক্ষার্থী ও শিক্ষকরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply