ডিসির নারী কেলেঙ্কারি: তদন্ত কমিটি এখন জামালপুরে

|

নারী সহকর্মীর সাথে আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার কারণে ওএসডি হওয়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের কেলেঙ্কারি খতিয়ে দেখতে জামালপুর গিয়েছে সরকারি তদন্ত কমিটি। বৃহস্পতিবার দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বাধীন তদন্ত কমিটি জামালপুর জেলা প্রশাসক কার্যালয় পরিদর্শন করেন। বিভিন্ন সূত্র জানা গেছে, সাবেক ডিসি আহমেদ কবীরের সাথে যার ভিডিও ছড়িয়ে পড়ে সেই অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনাকেও জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত কমিটি।

এর আগে, মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম জানিয়েছিলেন, দোষী প্রমাণিত হলে চাকরি থেকে পদাবনতি বা অব্যাহতি দেয়া হতে পারে আহমেদ কবীরকে। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

গত বৃহস্পতিবার জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। এ ঘটনায় রোববার জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে ওএসডি করা হয়। তার বদলে নতুন ডিসি হিসেবে নিয়োগ পান পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ এনামুল হক। ঘটনা তদন্তে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।









Leave a reply