মেসির সাথে ডিনার করতে চান রোনালদো

|

ফুটবল মাঠে দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে প্রতিদ্বন্দ্বী মেসি রোনালদো। দুই তারকার ভক্তরাও দুই মেরুতে। তবে রোনালদো-মেসি জানিয়েছেন তাদের সম্পর্কের ঠিক তার উল্টো। তবে ১৫ বছরের পথচলায় কখনও নাকি ডিনার করার সুযোগ হয়নি দুজনের। চ্যাম্পিয়ন্স লিগ ড্র অনুষ্ঠানে এই দুই তারকা জানিয়েছেন তাদের সুসম্পর্কের কথা।

বাংলাদেশী বংশদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেশমিন চৌধুরী, যার প্রানোচ্ছল উপস্হাপনায় এবারও আলোকিত ছিলো চ্যাম্পিয়ন্স লিগ ড্র অনুষ্ঠান।

তার প্রশ্নের জবাবেই উঠে এসেছে দুই সুপারস্টার মেসি-রোনালদো সম্পর্কে নানা অজানা তথ্য। দুজনের সম্পর্ক নিয়ে ভক্তদের মাঝে নানা মুখরোচক গল্প থাকলেও রোনালদোর কন্ঠে ছিলো ভিন্ন সুর।

য়্যুভেন্টাসের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো বলেন, লিও আর আমি প্রায় ১৫ বছর ধরে এই স্টেজে খেলে যাচ্ছি। দুজনই আলোচনায়ও ছিলাম। জানিনা এমনটা আগে হয়েছে কিনা। তবে লিওর সঙ্গে আমার সম্পর্কটা বেশ ভালো।

তিনি বলেন, আমাদের মধ্যে সুসম্পর্ক যেমন তেমনি বাস্তবতা হলো এখন পর্যন্ত লিওর সঙ্গে আমার ডিনার করার সুযোগ হয়নি। তবে আশা করছি ভবিষ্যতে সেটি পারবো।

নিজের অবসর গঞ্জন নিয়ে কথা বলতে গিয়ে মেসিকে খোঁচা দিতে ছাড়েননি রোনালদো। তিনি বলেন, লিও আমার চেয়ে দুই বছরের ছোট। কিন্তু দেখুন আমি কোনো দিক থেকেই ওর চেয়ে কম ফিট না। সুতরাং এমন হতে পারে এক বছর, দুই বছর এমনকি তিন বছর পরও আমাকে এখানে দেখে কিছুটা ঈর্ষান্বিত হতে পারেন যারা আমাকে পছন্দ করেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply