পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ওপর, নিহত ২

|

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক ও বাইসাইকেল চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপারসহ তিনজন আহত হয়েছেন। গুরুতর আহত হেলপারসহ ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

শুক্রবার বিকেলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী উপজেলার কালিরস্থান বন্ধু সিনেমা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার গরিয়ালডাঙ্গা এলাকার মৃত শাহজাহান আলীর ছেলে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪৫) ও আদিতমারী ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে বাইসাইকেল চালক রিফাত হোসেন (১০) ঘটনাস্থলে নিহত হয়।

আহতরা হলেন, নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি পিকআপ লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী উপজেলার কালিরস্থান বন্ধু সিনেমা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেল, একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা রিফাত ও মোটরসাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ নিহত হন। আহত হন আরও তিনজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply