মাদারীপুরে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুর সদর উপজেলার হাজরাপুর গ্রামে মাদ্রাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শুক্রবার রাত ৯টার দিকে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। নির্যাতিতা ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ধর্ষক সাকিব বেপারী (১৮)কে গ্রেফতার করে শনিবার সকালে মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার উত্তর হাজরাপুর গ্রামে মাদ্রাসার সপ্তম শ্রেণিতে পড়া এক ছাত্রীকে পার্শ্ববর্তী পশ্চিম হাজরাপুর গ্রামের রজব বেপারীর ছেলে সাকিব বেপারী বুধবার বিকেলে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে জোর করে একটি অটোরিক্সায় নিয়ে যায় এবং রাতে মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বৃহস্পতিবার দুপুরে ঐ ছাত্রী বাড়িতে এসে বিষয়টি পরিবারের সদস্যকে জানায়।

ঐদিন রাতে এ ঘটনায় এলাকার লোকজন একটি সালিস বৈঠকে বসে মীমাংসার চেষ্টা করে। পরে শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাত ৯টার দিকে সদর থানায় একটি মামলা দায়ের করে ধর্ষণের শিকার ঐ ছাত্রীর বাবা। ধর্ষণের ঘটনায় ধর্ষক সাকিব বেপারী (১৮)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে তাকে মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো. সাইদুর রহমান সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন। ঐ ছাত্রী বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ছাত্রীর বাবা বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণের ঘটনায় গ্রামের সালিসীরা মীমাংসা করার চেষ্টা করেছিল। কিন্তু ছেলের পরিবারের কেউ তাতে রাজি হয়নি। পরে শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করি। আমি আমার মেয়ের ধর্ষণকারীর কঠোর শাস্তির দাবি জানাই।’

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: অখিল সরকার বলেন, ‘ধর্ষণের শিকার একটি মেয়ে হাসপাতালে ভর্তি আছে। আমরা গাইনী ডাক্তার দিয়ে মেডিকেল চেকআপ করেছি। আলামত সংগ্রহ করা হয়েছে। মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন।’

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোহাম্মদ বদরুল আলম বলেন, মাদ্রাসার ছাত্রীকে সদর উপজেলার মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষক সাকিব বেপারীকে গ্রেফতার করা হয়েছে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply