আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরে দু-গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর উপজেলার চানপট্টি গ্রামে বিবাদমান দু-গ্রুপের মধ্যে দুই দফা সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় তারা একে অপরের বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালায়। এতে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলার রাজৈর উপজেলার চানপট্টি গ্রামের একই গোষ্ঠীর বিবাদমান মোকাই মাতুব্বর গ্রুপ ও দবির মাতুব্বর গ্রুপের লোকজনের মধ্যে শনিবার বিকালে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে রোববার সকালে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় গ্রুপের ৪/৫ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয়।

এসময় উভয় গ্রুপের প্রায় ২৫ জন আহত হয় । গুরুতর আহত মোঃ জাহাঙ্গীর (৪৫), পারভেজ মাতুব্বর (২৭), অদুদ মাতুব্বর (৪০), শাহিন মাতুব্বর (৩২) গিয়াস উদ্দিন শেখ ও আফজাল মাতুব্বকে (৪৫) প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ছাড়া আহত লাবলু (৩৮), শাহেব আলী (৫৫), ইসমাইল হাওলাদার (৬৫), মোকলেচ খালাসী (৪৫), পায়েল শেখ (৩০), মোঃ রাজিব (২৫), সিদ্দিক শেখ (৪০) ছরোয়ার মুন্সী ও জেসমিন আক্তারকে (২৬) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের টেকেরহাটসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

রাজৈর থানার ওসি মোঃ শাহজাহান মিয়া বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply