পাকস্থলিতে পাঁচশত ইয়াবাসহ বিমানবন্দরে আটক

|

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চারশত ছেষট্টি পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ মোঃ কামাল (৩০) কে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আজ রবিবার বেলা ২ টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় মোঃ কামালকে । সে নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৬ যোগে কক্সবাজার থেকে বেলা দেড়টার সময় ঢাকা বিমানবন্দরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে কামাল তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে তার পাকস্থিলি থেকে ১৩ টি খেজুর সদৃশ পোটলা বের করা হয়। যাতে পাওয়া যায় মোট চারশত ছেষট্টি পিস ইয়াবা ।

আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানায় কাপাসিয়ার জনৈক আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করে এবং কক্সবাজার নিয়ে যায়। সেখানে হ্নীলা নামক স্থান থেকে সে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়।

আটক কামাল গাজীপুর জেলার কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার পুত্র।

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply