নোবিপ্রবিতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের ফের সংঘর্ষ

|

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ আবদুস সালাম হলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বিতীয় দিনেও সংঘর্ষ, ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিক্ষকসহ আহত হয়েছে ৫ জন।

জানা যায়,রবিবার রাতে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রবীন ও ধ্রুব সমর্থিতদের মধ্যে হলে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে ধাওয়া, পাল্ট-ধাওয়া হয় ও ইটপাটকেল নিক্ষেপ হয়। এতে হলের ৭/৮ টি কক্ষ ভাংচুর এবং উভয় গ্রুপের ৫ জন ছাত্র আহত হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রেেণ আনে।

গতকাল ঘটে যাওয়া সমস্যার সমাধানের জন্য আজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রভোস্ট, সহকারী প্রভোস্ট, ডিন ও চেয়ারম্যানসহ দুই গ্রুফের ছাত্রদের নিয়ে সমস্যা সমাধানের জন্য বসেন। এ সময় আবারো বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক ধ্রুব গ্রুফের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং তারা আবারো সংঘর্ষে লিপ্ত হয়। শিক্ষকরা সংঘর্ষ থামানোর চেষ্টা করলে, আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ও মাইক্রোবাইলোজি বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, প্রভাষক ইকবাল হোসেনসহ আরো তিন ছাত্র আহত হয়েছেন। আহত ছাত্রদের নাম পরিচয় জানা যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply