বাসের ধাক্কায় মোটর সাইকেলের চালক আহত, ভাঙচুর-আগুন

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় দ্রুতগামী বাসের ধাক্কায় এক মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে। আহত ওই চালকের নাম আশরাফুল ইসলাম পলাশ (৩৪)।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরই বিক্ষুব্ধ জনতা বাসটিতে ব্যাপক ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। সড়কে ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে সব ধরণের যান চলাচল। প্রায় এক ঘণ্টা পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা শহরের সাতগাড়ি এলাকার মুকুল মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম পলাশ নিজেও একজন গাড়ি চালক। মঙ্গলবার সকালে বাড়ি থেকে মোটর সাইকেল যোগে কর্মস্থলের উদ্দেশ্যে বের হয় সে। সকাল সাড়ে ৭টার দিকে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে সড়কের উল্টো দিক দিয়ে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় পলাশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যালে রেফার্ড করে।

এদিকে, দুর্ঘটনার পর পরই আহত পলাশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা বাসটি আটক করে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয় বাসটি। সড়কে ব্যারিকেড দিয়ে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে বন্ধ করে দেয় সব ধরণের যান চলাচল।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছালে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply