পোস্টারে ছবি-নাম্বার দিয়ে কাস্টমার আহ্বান, অভিনেত্রীর জীবন অতিষ্ঠ

|

মানুষের জীবনে কত ধরনের বিড়ম্বনায় না আসে। কিন্তু অভিনেত্রী বৃষ্টি রায়কে যে বিড়ম্বনা পোহাতে হচ্ছে সেটিকে কিসের সাথে তুলনা করবেন? গত ক’দিন দুঃস্বপ্নের মতো কেটেছে তার। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ফোন আসছে তার কাছে। প্রতিটি ফোনেই অশ্লীল প্রশ্ন ও প্রস্তাব। প্রথমে বুঝতে পারেননি তিনি- কেনো এমন হচ্ছে? পরে বিষয়টা পরিষ্কার হতেই হতভম্ব হয়ে যান অভিনেত্রী। জানতে পারেন, লোকাল ট্রেন ও স্টেশনে গত ১০ দিন ধরে একটি পোস্টার দেখা যাচ্ছে। সেখানে তার নাম, মোবাইল নাম্বার ও ছবি দিয়ে জানানো হয়েছে, বৃষ্টি দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। সেখানে, কাস্টমারদের যোগাযোগের আহ্বান জানানো হয়েছে। এরপর থেকেই একের পর এক ফোন পেতে থাকেন বৃষ্টি।

বৃষ্টি রায় ওপার বাংলার টিভি পর্দার পরিচিত মুখ। তিনি জানান, আমার কাছে ২৪ অগস্ট থেকে বিভিন্ন অজানা নম্বরের ফোন আসতে থাকে। প্রথমে আমি ভেবেছিলাম কাকতালীয়। পরে এক বন্ধু আমায় লোকাল ট্রেনের পোস্টারের বিষয়ে জানায়। ওই পোস্টারে দেহ ব্যবসার কথা লেখা ছিল। আমর নাম, ছবি ও ফোন নম্বর দেওয়া ছিল। আমি শকড হয়ে যাই। বুঝতে পারছিলাম না কীভাবে রিঅ্যাক্ট করব।

‘বউ কথা কও’, ‘তোমায় আমায় মিলে’, ‘সুবর্ণলতা’, ‘ভূমিকন্যা’র মতো সিরিয়ালে তাকে দেখা গিয়েছে বৃষ্টি রায়কে। বাংলা ছবিতেও কাজ করেছেন বৃষ্টি।

তিনি বলেন, আমি ফোন নম্বর বদলে ফেলব বলে ঠিক করেছিলাম। কিন্তু এখনই করতে পারব না, কারণ পুলিশ তদন্ত করছে। তাছাড়া আমার সব জরুরি নাম্বার এখানেই।

তার ধারণা তাকে হেয় প্রতিপন্ন করতেই এমনটি করা হয়েছে। থানায় অভিযোগ জানিয়েছেন বৃষ্টি। পুলিশ তদন্তও শুরু করেছে। তবে, এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply