সেই সাকিব ভক্তের বিরুদ্ধে মামলা, গ্রেফতার

|

মাঠে ঢুকে সাকিবকে ফুল উপহার দেয়া সেই ভক্তের বিরুদ্ধে মামলা হয়েছে। আন্তর্জাতিক একটি ম্যাচে মাঠে ঢুকে খেলোয়াড়দের মনে ভীতি সঞ্চারের অভিযোগে ফয়সাল নামের সে ভক্তের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান। আজ রাতে তিনি গণমাধ্যমকে জানান, ‘আসামিকে গ্রেফতার করা হয়েছে। স্টেডিয়ামে অনধিকার প্রবেশ ও খেলোয়াড়দের মধ্যে ভীতি সঞ্চার করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার তাকে আদালতে চালান করা হবে।’

কিভাবে হঠাৎ করে ফয়সাল মাঠে ঢুকে গেলেন তা এখনো নিশ্চিত হতে পারেননি স্টেডিয়ামের নিরাপত্তাকর্মী এবং পাহাড়তলী থানার পুলিশ।

আজ চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টাইগারদের খেলাচলাকালীন তিনি ফুলের তোড়া নিয়ে মাঠে ঢুকে জোর করে জড়িয়ে ধরেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে।

সাকিব যখন ১০৭ তম ওভারের দুই বল করে সাকিব যখন তৃতীয় বল করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন হুট করেই পশ্চিম গ্যালারির কাঁটাতারের বেড়া ডিঙিয়ে ওই তরুণ ঢুকে পড়েন মাঠে। দৌড়ে গিয়ে সাকিবের সামনে হাঁটু গড়ে তাকে ফুল দিতে চাইলে সাকিব তা তিনবার প্রত্যাখ্যান করেন। নাছোড়বান্দা এই ভক্ত সাকিবকে জোর করে ফুল দিতে চাইলে উপায় না দেখে সাকিব তা গ্রহণ করেন।

সাকিব জানান পরিস্থিতিতে যা ভাবছিলেন তিনি, ‘সে ফুল বাড়িয়ে নিতে বলেছিল শুধু। আমি ভাবলাম, বিয়ের প্রস্তাব দিচ্ছে কিনা… (হাসি)।’

নাছোড়বান্দা এই ভক্ত সাকিবকে জোর করে ফুল দিতে চাইলে উপায় না দেখে সাকিব তা গ্রহণ করেছিলেন। পরে নিরাপত্তা কর্মীরা তাকে ধরে নিয়ে গিয়ে পুলিশে দেন।

এর আগেও তিনবার বাংলাদেশের ক্রিকেট মাঠে ঘটেছে এমন ঘটনা। ভক্তের ভালোবাসা গ্রহণ করলেও নিরাপত্তাজনিত কারণে এসব দৃশ্য আর দেখতে চান বলে জানান বাংলাদেশ অধিনায়ক, ‘আমি চাই না এরকম কিছু হোক। আমাদের খেলার মাঠে এরকম কিছু যত কম হয়…আসলে কম নয়, একদম না হওয়াই ভালো।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply