রাতে নৌকা ভ্রমণের নামে অনৈতিক কার্যকলাপের সময় ৫ নারীসহ আটক ১২

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নৌকা ভ্রমণের নামে অনৈতিক কার্যকলাপের অপরাধে নাটোরের সিংড়ায় নৌকা থেকে ৫ নারী ও ৭ যুবককে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা থেকে তাদেরকে আটক করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ যুবতী এবং ৭ যুবককে আটক করা হয়।

ওসি আরও জানান, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে একটি প্রভাবশালী চক্র কাজ করছে। সেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পাশবর্তী আত্রাই থানার গফুর এর ছেলে জালাল উদ্দিন (৪০),
অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply