তালাক দেয়ায় স্বামীর গোপন অঙ্গ কাটার চেষ্টা স্ত্রীর

|

পারিবারিক কলহ ও মৌখিক তালাকের জেরে স্বামীর গোপন অঙ্গ কর্তনের চেষ্টা চালিয়েছেন স্ত্রী। মঙ্গলবার ভোররাতে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটালপুরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় স্বামী হাফেজ ময়নুল ইসলামকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ময়নুল কটালপুর গ্রামের বাসিন্দা।

হাফেজ ময়নুল ইসলাম জানান, প্রায় ৬ বছর আগে তার সাথে বিয়ে হয় মোগলাবাজার থানার কলাগাঁও গ্রামের সুলতানা বেগমের। তাদের দুটি সন্তানও রয়েছে। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। সোমবার ঝগড়ার একপর্যায়ে ময়না মিয়া স্ত্রী সুলতানা বেগমকে মৌখিকভাবে তালাক দেন। এর জেরে বাড়ির লোকজন সুলতানাকে আলাদা ঘরে থাকার নির্দেশ দেন। ভোররাতে সুলাতান বেগম উঠে স্বামী ময়না মিয়ার ঘরে ঢুকে ব্লেড দিয়ে তার গোপন অঙ্গ কাঁটার চেষ্টা করেন। এসময় ময়না মিয়ার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান জানান, অভিযোগ পেয়েছেন।অভিযুক্ত স্ত্রীকে থানায় আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply