চোরাকারবারীর মৃত্যু নিশ্চিতে ডিএনএ টেস্ট!

|

রাজশাহী অঞ্চলের মোস্ট ওয়ান্টেড এক মাদক চোরাকারবারী মৃত্যু হয়েছে কি না সেটি নিশ্চিত হতে ডিএনএ টেস্টের উদ্যোগ নিয়েছে পুলিশ।

পুলিশের ভাষ্যমতে, রাজশাহী পুলিশের তালিকাভুক্ত মাদক চোরাকারবারী কালাম মোল্লা। পুলিশের ভয়ে পালিয়ে থাকতো ভারতে।

পরিবার সূত্রে, ভারতের জলাঙ্গী থানার সাহেবনগর গ্রামে থাকতো কালাম মোল্লা। গত শনিবার দুপুরে সেখানকার কপুরা নদী পার হচ্ছিল কালাম মোল্লা ও তার বন্ধু ভারতীয় নাগরিক চাঁন মিয়া। এসময় বিএসএফ তাদের চ্যালেঞ্জ করলে কালাম মোল্লা এবং চাঁন মিয়া উভয়ই নদীতে ঝাঁপ দেয়। চাঁন উপরে উঠে এলেও কালাম গত ধরে দুইদিন নিখোঁজ ছিলো। সোমবার জলঙ্গী থানাধীন টুলটুলি পাড়ার গঙ্গা নদীতে কালামের লাশ ভেসে উঠে। মঙ্গলবার সকালে পরিবারের লোকেরা ভারত থেকে মরদেহ উদ্ধার করে রাজশাহীর বাঘায় নিয়ে আসেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে পুলিশ কালামের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মরদেহ দেখে নিশ্চিত হওয়া যায়নি যে তিনি কালাম মোল্লা।

নজরুল ইসলাম বলেন, কালাম ভয়ঙ্কর চোরাকারবারী ছিলো, সে কারণে তার পরিচয় নিশ্চিত হওয়া প্রয়োজন। আদালতের অনুমতি নিয়ে ডিএনএ টেস্ট করানো হবে। কালামের নামে বাঘা, চারঘাট, ঈশ্বরদী, লালপুর, সিরাজগঞ্জ ও ঢাকার গুলশানও তুরাগ থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

কালাম বাঘা সীমান্ত এলাকার হেলালপুর গ্রামের কৃষক আকছেদ মোল্লার ছেলে।









Leave a reply