আনুশকা-ভিরাটের নতুন ইনিংস; উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া


আনুষ্ঠানিকভাবে জীবনের নতুন ইনিংস শুরু করলেন ভারতের অধিনায়ক ভিরাট কোহলি আর বলিউড তারকা আনুশকা শর্মা। ইতালির মিলানের অদুরে একটি রিসোর্টে পারিবারিক আবহে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। দু’জনই গণমাধ্যমকে জানিয়েছেন ২৬ ডিসেম্বর দিল্লিতে হবে বিবাহোত্তর সংবর্ধনা। গণমাধ্যমকে আড়াল করতে চাইলেও, ক্রিকেট সার্কিটের অন্যতম আলোচিত এই বিয়ের নানা মুহূর্ত এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

গতকালই নিজেদের জীবনের নতুন এই অধ্যায়ের সূচনার কথা টুইট করে জানান আনুশকা শর্মা এবং বিরাট কোহলি। স্বাভাবিকভাবেই তারপর থেকেই উচ্ছ্বসিত গোটা সোশ্যাল মিডিয়া। নব দম্পতিকে শুভেচ্ছা পাঠাচ্ছে গোটা বলিউড থেকে শুরু করে ক্রীড়া জগত।
অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, চলচ্চিত্র নির্মাতা করন জোহর থেকে ক্রিকেটার শচিন টেণ্ডুলকর, টেনিস তারকা সানিয়া মির্জা, তালিকা থেকে বাদ যাননি কেউই।

কিংবদন্তী বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ভিরাট ও আনুশকাকে তাঁদের জীবনের এই নতুন অধ্যায়ের সূচনায় টুইট করে শুভেচ্ছা জানান।

কাকতালীয়ভাবে আনুশকার প্রথম ছবির মুক্তির তারিখ এবং বিয়ের তারিখের মিল রয়েছে। ৯ বছর আগে ১২ ডিসেম্বর মুক্তি পেয়েছিল আনুশকার বলিউডের প্রথম ছবি ‘রাব নে বানা দি জোড়ি’। ঠিক ৯ বছর পর ১১ ডিসেম্বর জুটি বাঁধলেন আনুশকা। তাই তো আনুশকার প্রথম ছবির নায়ক শাহরুখ খান টুইট করেছেন ‘আব ইয়ে হুয়ি না রিয়েল রাব নে বানাদি জোড়ি’।

বলিউড ছাড়াও ক্রীড়া জগত থেকে সচিন টেণ্ডুলকার, সানিয়া মির্জা, হরভজন সিংহ, উমেশ যাদব, পূজারা, প্রাক্তন বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন টেস্ট ওপেনার আকাশ চোপড়া, প্রাক্তন পাক ক্রিকেট দলের অধিনায়ক শাহিদ আফ্রিদি, পাক ক্রিকেট দলের প্রাক্তন সদস্য শোয়েব আখতার, ভারতীয় হকি দলের অধিনায়ক রানী রামপাল, কুস্তিগীর গীতা ফোগট সহ আরও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে।

হিন্দু রীতি রেওয়াজ মেনেই সোমবার দুপুরে ইতালিতে দেশের এবছরের সবচেয়ে চর্চিত বিয়েটি সম্পন্ন হয়। আনুশকা-ভিরাট দুজনেই পরেছিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক।

২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছে এই জুটি। এরপরই মধুচন্দ্রিমার সাথে নতুন বছরের উদযাপন করার জন্য দক্ষিণ আফ্রিকার কেপটাউনে যাবে এই দম্পত্তি। অভিনন্দন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি।









Leave a reply