ধর্ষণের ভিডিও ধারণ, অতঃপর চাঁদা দাবি, ধরা পড়লো কলেজছাত্র

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে আব্দুল আল মুবিন (১৯) নামের কলেজছাত্রকে গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ।

শুক্রবার খুলনা থেকে গ্রেফতার করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে পিরোজপুর ডিবি পুলিশ। গ্রেফতারকৃত মুবিন উপজেলার সাফা বন্দরের নবী হোসেনের ছেলে। সে খুলনা পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, উপজেলার সাফা ডিগ্রী কলেজের একাদশ শ্রেনির এক ছাত্রীকে বখাটে কিশোর মুবিন দীর্ঘদিন ধরে কলেজে আসা যাওয়ার পথে কু-প্রস্তাব দিয়ে আসছিল। পরে বখাটে মুবিন ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় কয়েকবার ধর্ষণ করে।

এসময় তার বন্ধুদের সহযোগিতায় গোপনে ধর্ষণের ভিডিও ধারণ করে বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেয়। সম্প্রতি ভুক্তভোগী ওই ছাত্রীর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার বাবা কাছে দুই লাখ টাকা দাবি করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় মুবিনসহ তার সহযোগী আরও ছয় জনকে আসামি করে নারী-শিশু নির্যাতন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মামলার মুবিনকে গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মুবিনকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply