তুচ্ছ ঘটনায় সহপাঠীকে হত্যা চেষ্টা, আটক ১

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে তুচ্ছ ঘটনার জেরে সহপাঠীকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে সহপাঠীকে হত্যার চেষ্টা করে এক শিক্ষার্থী। পরবর্তীতে ছুড়ি ও চাপাতিসহ হাতেনাতে ঘাতক সহপাঠীকে আটক করেছে পুলিশ।

পটুয়াখালী সদর থানার এসআই রফিক জানান, আজ শনিবার সকাল ১০টায় চৌরাস্তা এলাকায় জনৈক বাবুল স্যারের কাছে আঃ হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণীর ছাত্র রাব্বি প্রাইভেট পড়ে ফেরার পথে চৌরাস্তার মোড়ে তাকে একই ক্লাসের সহপাঠী রিয়াজ হোসেন (ক্যাপ্টেন) পরিকল্পিতভাবে একটি ধারাল ছোড়া দিয়ে পেটে ঢুকিয়ে দেয়। এতে রাব্বি মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়দের সহায়তায় এসআই রফিক ঘটনাস্থলে পৌঁছে রাব্বিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করেন।

এ সময় পুলিশের গাড়ির চালক ইউনুস ঘটনাস্থল থেকে ঘাতক রিয়াজকে ছুড়ি ও চাপাতিসহ হাতেনাতে আটক করেন।

এদিকে আহত রাব্বির অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

আটক রিয়াজের কথ্যমতে এসআই রফিক জানান, এরা একই স্কুলের একই ক্লাসের ছাত্র এবং একই স্যারের কাছে প্রাইভেট পড়ে। দুই দিন আগে রাব্বি রিয়াজকে ইয়ার্কির ছলে একটি চড় মারে। তার প্রতিশোধ নিতে রিয়াজ বাঁধঘাটস্থ ছালেহা স্টোর নামের একটি দোকান থেকে ৮০ টাকা দিয়ে একটি ছোড়া ও ২৩০টাকা দিয়ে একটি চাপাতি কিনে এ ঘটনা ঘটায়।

সদর থানার ওসি মোঃ মোস্তাফিজুর রহমান জানান, ছেলেটি গুরুতর অসুস্থ ডাক্তার তাকে বরিশাল পাঠিয়েছে। অভিভাবকরা অভিযোগ করলেই মামলা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply