শ্লীলতাহানির অভিযোগে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

|

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ্যে লাঞ্ছিত করা ও শ্লীলতাহানির অভিযোগে গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ’র বিরুদ্ধে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন আইনজীবী উম্মে আসমা আঁখি। রবিবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক নিতাই চন্দ্র সাহার আদালত মামলাটি আমলে নিয়ে সংশ্লিষ্ট থানাকে এজাহার গ্রহণের নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরনে বলা হয়, ২নং স্বাক্ষী বাদীর শ্বশুর মোঃ দুলাল চৌধুরীর সাথে আসামি শাহিন শাহের রাজনৈতিক বিরোধ ছিল। তার জেরে গত বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোনে শাহিন শাহ দুলাল চৌধুরীকে অকথ্য ভাষায় গালমন্দ এবং হাত-পা ভেঙ্গে দেয়ার হুমকি দিয়ে তার সাথে দেখা করতে বলেন। দুলাল চৌধুরী তার সঙ্গে দেখা করতে অস্বীকৃতি জানালে তিনি আরো ক্ষিপ্ত হন। এর কিছুক্ষণ পরে আইনজীবী উম্মে আসমা আঁখি পেশাগত কজে উপজেলা চত্বরে প্রবেশ করলে উপজেলা চেয়ারম্যান তাকে ডেকে প্রকাশ্যে তাকে চর-থাপ্পর, কিল, ঘুষি এবং লাথি মেরে লাঞ্ছিত করেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন।

এ ঘটনায় গত ১৩ সেপ্টেম্বর গলাচিপা থানায় একটি সাধারন ডায়েরি করার পরে ১৪ সেপ্টেম্বর পুলিশ মামলা না নেওয়ায় রবিবার পটুয়াখালীতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন আইনজীবী উম্মে আসমা আঁখি।
#


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply