অজ্ঞান করে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

|

বগুড়া ব্যুরো
ধুনট-নন্দীগ্রামের পর এবার বগুড়ার শেরপুর উপজেলায় শিশু-ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। রোববার দুপুরে শেরপুর থানা পুলিশ তাকে আটক করে। আটক ফটিক খান সম্প্রতি একই গ্রামের পঞ্চম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ করেছে-শিশুটির পরিবারের এমন অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করে পুলিশ।

শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান যমুনা নিউজকে জানান, শিশুটির পরিবার অভিযোগ করেছে-গেলো জুন মাসে প্রতিবেশী ফটিক খান (৪৫) ওই স্কুলছাত্রীকে কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। পরে চেতনানাশক দিয়ে তাকে অজ্ঞান করে ধর্ষণ করে। এরপর গলায় ছুরি ঠেকিয়ে ঘটনাটি কাউকে না বলার জন্যও শিশুটিকে ভয় দেখায় ফটিক। এরপরের দু মাসেও ফটিক ভয় দেখিয়ে আরো কয়েক দফা ধর্ষণ করে শিশুটিকে। পরিবারে এমন অভিযোগ খতিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, শিশুটির পরিবারের অভিযোগ পাবার পরপরই ওই গ্রাম থেকে আটক করা হয়েছে অভিযুক্ত ফটিককে।

সম্প্রতি বগুড়ার ধুনট উপজেলায় একই এলাকার চার শিশুকে ধর্ষণের অভিযোগে জয়নাল আবেদীন নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর গেলো শনিবার তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বাবলু গাইন নামের একজন গ্রেফতার হয় নন্দীগ্রাম উপজেলায়। অভিযুক্ত দুজনই পাশবিকতার শিকার ওই শিশুদের প্রতিবেশী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply