কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

|

স্টাফ রিপোর্টার,নাটোর
নাটোরের বাগাতিপাড়ায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি গঠন নিয়ে সংঘর্ষ হয়েছে। উভয়পক্ষের ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত নাহিদকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এসময় চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। আজ রবিবার বিকেলে উপজেলার মালঞ্চি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ সূত্র জানায়, ১৪ সেপ্টেম্বর (শনিবার) বাগাতিপাড়া উপজেলার জিমনেসিয়ামে সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আতিক হাসান বিদ্যুৎকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এর প্রতিবাদে আজ রবিবার দুপুরে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদ জানায় জেলা ছাত্রলীগ। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন। পরে জেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরে নাজমুল হাসান নাহিদকে সভাপতি, শিহাব মাহাম্মুদ সজলকে সাধারণ সম্পাদক এবং ফজলে রাব্বিকে সহ-সভাপতি ও লালন বাদশা সোহাগকে যুগ্ম সাধারণ সম্পাদক করে একবছর মেয়াদী একটি উপজেলা কমিটি ঘোষণা করে। জেলা ছাত্রলীগের ঘোষিত এই নতুন কমিটি আজ রবিবার বিকেলে লালপুরে সাবেক আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিনের কবর জিয়ারত করে ফিরে আসার পথে মালঞ্চি রেলগেটে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপের ৪ জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই সংঘর্ষের জন্য ছাত্রলীগের দু’গ্রুপ পরস্পরকে দায়ী করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply