লন্ডন থেকে অস্ত্রোপচার সেরে ভারতে ফিরলেন ইরফান খান

|

দীর্ঘদিনের অসুস্থতা সামলে ফের রুপোলী পর্দায় ফিরেছেন ইরফান খান। কিছুদিন আগেই নতুন ছবি ‘আংরেজী মিডিয়াম’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে তোলা ইরফানের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তাতে দেখা যাচ্ছে হুইল চেয়ারে করে এয়ারপোর্ট ছাড়ছেন ইরফান। তার পরনে কালো পোশাক, মুখ প্রায় ঢাকা কালো কাপড় ও মাথার টুপিতে। সামনে আসতেই ভাইরাল হয়ে যায় এই ছবি। হুইল চেয়ারে নায়ককে দেখে বিব্রত হয়ে পড়ে তাঁর ভক্তরা।

এরপরে ইরফানের মুখপাত্র জানান, একটি অস্ত্রোপচারের জন্য লন্ডন যেতে হয়েছিল অভিনেতাকে। সফলভাবেই হয়ে গেছে সেই অস্ত্রোপচার। আপাতত বাড়ি ফিরতে চেয়েছেন ইরফান আর তাই মুম্বই প্রত্যাবর্তন। এখন কিছুদিন বিশ্রাম করবেন তিনি। ইরফানের তরফ থেকে সবরকমের সহযোগিতা ও সাহায্যের জন্য ধন্যবাদ জানানো হয় সংবাদমাধ্যমকে।

৫২ বছরের অভিনেতার এই ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই বিভিন্ন মন্তব্য করেন তাঁর ভক্তরা। কেউ কেউ তাঁর আরোগ্য কামনা করেন আবার কেউ কেউ প্রশ্ন তোলেন, যদি তিনি স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে কেন এই মুহূর্তের ভিডিও রেকর্ডিং করা হল? এপ্রিল মাসে নিজের অসুস্থতার কথা লিখে তাঁর পাশে থাকার জন্য ভক্তদের জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন ইরফান খান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply