রাতে বাসায় ফেরার পথে নার্সকে গণধর্ষণ

|

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের কামারখন্দে এক নার্সকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে ভুক্তভোগী কিশোরীর ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে চার জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম এবং একই এলাকার মোকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক।

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব জানান, অভিযুক্ত আশরাফুল ওই নার্সের পূর্ব পরিচিত। রবিবার রাতে উল্লাপাড়া থেকে আশরাফুলের সাথে আসছিলো ওই নার্স। তারা কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার ইউক্লিপটাস গাছের বাগানের কাছে পৌছঁলে আশরাফুল অপর তিন বন্ধুকে ফোন করে ডেকে নিয়ে আসে। পরে তারা কিশোরীকে জোরপূর্বক রাতভর ধর্ষণ করে। ভোর রাতে কুটিরচর এলাকায় ওই কিশোরীকে ফেলে তারা পালিয়ে যায়।

সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই নার্সের ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে সোমবার দুপুরে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, মামলার পর অভিযুক্ত দুজনকে সোমবার রাতে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply