জেল থেকে বেড়িয়েই গণধর্ষণ মামলার বাদীর হাত-পা ভেঙ্গে দিলো আসামিরা

|

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীকে বেধে রেখে স্ত্রীকে পালাক্রমে গণধর্ষণের মামলার বাদী ও ভিকটিমের স্বামী মোঃ সিদ্দিকুর রহমানকে পিটিয়ে গুরুতর জখম করে হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে আসামিদের বিরুদ্ধে। জেল থেকে জামিনে বের হয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কলাপাড়া উপজেলার ধুলারসর ইউনিয়নের চাপলি বাজারে এ ঘটনা ঘটায় বলে আহত সিদ্দিকের ভাই কবির হোসেন নিশ্চিত করেছেন।

রাত দেড়টার দিকে পটুয়াখালীর লেবুখালী ফেরিঘাটে অ্যাম্বুলেন্সে থাকা সিদ্দিকের ভাই কবিরের সাথে কথা হলে তিনি জানান, সারাদিন কাজ শেষে বাড়ি যাবার পথে চাপলি বাজারে মোটরসাইকেল থেকে নামিয়ে সিদ্দিককে রাস্তারপাশে ফেলে ঘণ্টাব্যাপী নির্যাতন চালায় আসামি শাকিল, রবিউল, আলামিনসহ অন্যান্যরা। এ সময় লোহার রড ও ইট দিয়ে সিদ্দিকের দুটি পা এবং একটি হাত থেতলে হাড় ভেঙে দেয়। আসামিরা রক্তাক্ত অবস্থায় সিদ্দিককে বাড়ির পাশে ফেলে দিয়ে যায়।

সিদ্দিকের চাচাত ভাই নুর আলমের সাথে কথা হলে তিনি জানান, তার ভাবীকে গণধর্ষণ করার ঘটনায় দায়েরকৃত মামলায় আসামিরা জেল খেটেছে। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সিদ্দিককে নির্মমভাবে নির্যাতন করেছে। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

আহত সিদ্দিক জানায়, মামলা তুলে নেয়ার অব্যাহত হুমকির পর মঙ্গলবার পরিকল্পিতভাবে আসামি শাকিল, রবিউল, আলামিনসহ অন্যান্যরা মিলে তাকে হত্যার উদ্দেশ্যে নির্যাতন চালিয়েছে

ঘটনার সত্যতা স্বীকার করে মহিপুর থানার ওসি মোঃ সোহেল আহমেদ জানান, হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল রাতে কলাপাড়ার উপজেলার পশ্চিম চাপলির নতুনপাড়া গ্রামে খালার বাড়িতে বেড়াতে গিয়ে দুইদফা গণধর্ষণের শিকার হন আহত সিদ্দিকের স্ত্রী আসমা বেগম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply