ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোর মালিকানা নিয়ে যা বলছে স্বেচ্ছাসেবক লীগ

|

ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোর মালিক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার নন বলে দাবি করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করে বলা হয়, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারের ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠান নয়।

বুধবার দুপুরের পর রাজধানীর ফকিরেরপুল এলাকার ইয়ংমেনস ক্লাব, ওয়ান্ডারার্স ক্লাব, গুলিস্তানে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র এবং বনানীর গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনোতে অভিযান চালায় র‍্যাব।

এর মধ্যে ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি হলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার। অভিযানের খবর পেয়ে ক্যাসিনোর ভেতরে থাকা সবাই ক্লাব ছেড়ে পালিয়ে যায়। তবে সেখানে জুয়ার বোর্ড ও মাদক ছড়িয়ে থাকতে দেখা গেছে। বৃহস্পতিবার ওই ক্যাসিনোটি সিলগালা করে দেয়া হয়।

বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে স্বেচ্ছাসেবক লীগ জানায়, বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি এক যুক্ত বিবৃতিতে ঐতিহ্যবাহী ওয়ান্ডারার্স ক্লাব ঘিরে সংগঠনের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারকে জড়িয়ে প্রকাশিত নেতিবাচক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।

নেতারা বলেন, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব স্বাধীনতাত্তোর সময় থেকে আজ পর্যন্ত ক্রীড়াঙ্গনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। একজন দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছারকে ওই ক্লাবের সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

ক্লাবটি কোনো ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠান নয়। যে কোনো ক্লাব পরিচালনায় বিপুল ব্যক্তি বিশেষের সম্পৃক্ততা থাকে। কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে তাকে জড়ানো কোনোভাবেই কাম্য নয়। ফলে প্রকাশিত ঘটনায় কোনো ধরনের ভুল বোঝাবুঝির বিন্দুমাত্র অবকাশ নেই বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।









Leave a reply