ক্যাসিনোতে সাপের মাথা আর কষ্টিপাথরে খুলে জুয়ার ভাগ্য!

|

জুয়া খেলার ভাগ্য নির্ধারণ হয় সাপের মাথা আর কষ্টিপাথরে। ভাগ্য নিয়ে জুয়া খেলতে গিয়ে এমন বিশ্বাস নিয়েই জুয়ার বোর্ডে নামেন জুয়ারিরা।

গতকাল রাজধানীর বিভিন্ন ক্যাসিনোতে বিশেষ অভিযান চালানোর পর এমন তথ্যই উঠে আসে। এমন ঘটনা ঘটে রাজধানীর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে।

র‍্যাবের একজন কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, এই ক্যাসিনোর পরিবেশটাই এমন যে ঢুকলেই কেমন যেন গা ছমছম করে উঠে। তবে তা বাইরে থেকে দেখে বুঝার উপায় নেই। ক্যাসিনোর গেইটে লেখা ‘রে‌স্ট্রি‌কটেড এরিয়া’ (সংরক্ষিত এলাকা)। ভেতরে উঁকি মারতেই দেখা গেল, এক কোণায় এক টুকরা সাপের মাথা ও কষ্টিপাথর।

এক জুয়াড়ির বরাত দিয়ে র‌্যাবের এক কর্মকর্তা জানিয়েছেন, প্রতিদিন আয়োজন করে সাপের মাথায় কষ্টিপাথর ছুঁয়েই জুয়া খেলা শুরু হতো। জুয়া‌ড়িদের আকৃষ্ট করতে ও হার‌জিত নির্ধারণে না‌কি এসব কাজে দেয় বলে ক্যাসিনোতে গুজব রয়েছে।

ক্যাসিনোর ভেতরে রয়েছে একটি ভিআইপি কক্ষ। কক্ষের ভেতর হরিণের চামড়ার টুকরো বি‌ছানো।

ক্যাসিনো নিয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, বাংলাদেশে ক্যাসিনো চালানোর কোনো আইনগত বৈধতা নেই। সম্পূর্ণ অবৈধভাবে ক্যাসিনো চলছিল। রাজধানীতে আরও যেখানে ক্যাসিনো চলছে সেগুলোর বিষয়েও গোয়েন্দা তথ্য নেয়া হচ্ছে।

তিনি আরও বলেন,ক্যাসিনো চালানোর সঙ্গে আরও যারা জড়িত তাদেরও খুঁজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।









Leave a reply