সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

|

সাভারে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এছাড়া এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের মধ্যে ১ জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এবং বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক জীবন, কাভার্ড ভ্যান চালকের সহকারী আতিয়ার রহমান এবং রিক্সাযাত্রী শাহীন আলম।

ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা, আমিনবাজার এবং মধুমতি মডেল টাউন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোর ৪ টার দিকে গেন্ডা এলাকায় একটি ট্রাক অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন ৩ জন। পরে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

একই সময়ে আমিনবাজার এলাকায় একটি বিকল ট্রাককে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে আহত হন কাভার্ড ভ্যানের চালক ও সহকারী। পরে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চালকের সহকারী আতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এছাড়া মধুমতি মডেল টাউন এলাকায় সড়কের পাশে পিকআপ ভ্যান থামিয়ে রাস্তা পার হয়ে পেট্রোল পাম্পে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় মারা যান পিকআপ ভ্যান চালক জীবন।
নিহতদের মরদেহগুলো ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে পুলিশ বলছে- দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply