বড়াল নদ থেকে অজ্ঞাত ৩ লাশ উদ্ধার

|

রাজশাহীর চারঘাটে বড়াল নদ থেকে অজ্ঞাত পরিচয় তিনজনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তে আলমত সংগ্রহ করেছে পুলিশ। স্থানীয়রা বলছেন, পদ্মায় মাঝেই মাঝেই ভেসে ওঠে বিকৃত মরদেহ। প্রকৃত ঘটনা আড়াল করতেই এসব লাশ ভেসে দেয় অপরাধীরা। পরিচয় শনাক্ত না হওয়ায় আইনের আওতায় আসে না দোষীরা।

পদ্মার শাখা নদ, বড়ালের স্লুইচ গেট এলাকা। ভেসে আসা অর্ধগলিত তিন মরদেহ দেখে শিউরে ওঠেন এক পথচারী। মুহূর্তে খবর ছড়ায় পুরো এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ ও ফায়ার সার্ভিস।

সাড়ে পাঁচ ঘণ্টার চেষ্টায় উদ্ধার হয় মরদেহগুলো। তবে সেগুলো শনাক্তের কোন উপায় ছিল না। পচেগলে বিকৃত হয়ে গেছে প্রতিটিই। ধারণা করা হচ্ছে, এদের কারোরই স্বাভাবিক মৃত্যু হয়নি। শরীরে ছিল একাধিক আঘাত ও জখমের চিহ্ন। মৃতদের মধ্যে একজন যুবক, অন্যদের বয়স ৫০ থেকে ৫৫’র কোঠায়।

একসাথে তিন মরদেহ উদ্ধারের ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা। তারা বলছেন, প্রায়ই এখানে বিকৃত লাশ পাওয়া যায়। কিন্তু শনাক্ত হয় না পরিচয়।

সম্প্রতি ধর্ষণের পর একজনের লাশ ভেসে দেয়া হয়েছিল বলে জানান এলাকাবাসী। তারা বলছেন, বেশিরভাগ ক্ষেত্রেই এমন মৃত্যুর ঘটনার কারণ উদঘাটিত হয়না; ফলে আড়ালেই থেকে যায় প্রকৃত অপরাধীরা।









Leave a reply