প্রথম কর্মসূচিতেই দেরি, ছাত্রদল সভাপতি-সাধারণ সম্পাদকের অপেক্ষায় মহাসচিব!

|

নির্বাচিত হবার পর প্রথম দলীয় কর্মসূচিতেই দেরি করে এসেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। শনিবার সকাল ১০টায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করার কথা থাকলেও তারা সেখানে পৌঁছান পৌনে ১১টায়।

ছাত্রদল সভাপতি-সাধারণ সম্পাদকের পূর্বেই অনুষ্ঠান স্থলে পৌঁছান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি ছাত্রদল নেতাদের আগমনের অপেক্ষায় থাকেন।

ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে না আসায় তাদের তিরস্কার করেন কয়েকজন সিনিয়র নেতা। তারা বলেন, এদের অবস্থা শুরু থেকে দেখা যাচ্ছে ছাত্রলীগের পদ হারানো সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মতো। তারাও নাকি নিজেদের প্রোগ্রামে আওয়ামী লীগ নেতাদের দাওয়াত দিয়ে পরে উপস্থিত হতেন।

আনুমানিক পৌনে ১১টায় ছাত্রদল সভাপতি-সাধারণ সম্পাদক এসে পৌঁছালে সকাল ১১টায় তাদের নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় মির্জা ফখরুল বলেন, সরকার দুর্নিতীতে আকণ্ঠ নিমজ্জিত। উচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত দুর্নীতি করছে এটা প্রমাণিত। কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে। সরকার দায় এড়াতে বিএনপিকে জড়াচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশকে কেবল দুর্নীতি দিয়ে নয় সামাজিক কাঠামোতেও ভেঙ্গে ফেলেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply