বিদেশি পিস্তলসহ আটক ২

|

বগুড়া ব্যুরো
বগুড়ায় দুটি বিদেশি পিস্তল ও গুলিসহ দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সন্ধ্যায় শহরের কাটনারপাড়া এলাকা থেকে আরেফিন সৈকত এবং শহরের চকসুত্রাপুর চামড়া গুদাম লেন এলাকা থেকে রিমা বেগমকে আগ্নেয়াস্ত্রসহ আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম আলী জানান, সোমবার সন্ধ্যায় শহরের করোনেশন ইন্সটিটিউ লাগোয়া কাটনার পাড়া এলাকায় আরেফিন সৈকতের বাসা থেকে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ মডেলের বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শহরের চকসুত্রাপুর চামড়া গুদাম লেন এলাকায় সোহাগ সরকারের বাসায় অভিযান চালানো হয়। ওই বাসার ছাদে লুকিয়ে রাখা একটি নাইন এমএম মডেলের বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিনসহ সোহাগ সরকারের স্ত্রী রিমা বেগমকে আটক করা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, সোহাগ সরকার কলেজছাত্রী ও তার মায়ের মাথা মুড়িয়ে নিপীড়নের আলোচিত মামলার প্রধান আসামি তুফান সরকারের বড় ভাই। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও বিস্ফোরক সংক্রান্ত মামলা রয়েছে। বিস্ফোরক আইনের মামলায় ৩ সেপ্টেম্বর থেকে কারাগারে রয়েছেন। তার অনুপস্থিতিতে সোহাগের মাদক কারবার চালিয়ে আসছিলেন তার সহযোগী আরেফিন সৈকত ও স্ত্রী রিমা পারভীন।









Leave a reply