স্কুলকমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ৪

|

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ির জয়াগ ইউনিয়নের জয়াগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। এসময় হামলাকারীরা ইউনিয়ন আওয়ামী লীগের অফিসসহ তিনটি দোকান ভাঙচুর এবং একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত সাড়ে আটটার দিকে জয়াগ বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, জয়াগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের ফলাফলকে নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এই বাক-বিতন্ডার জের ধরে স্কুল কমিটির সদ্য নির্বাচিত সদস্য ও জয়াগ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম ও মহিন উদ্দিন বিকম এর উপর সাখাওয়াত, কুদ্দুস,শান্ত, বাদল এর নেতৃত্বে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ১৫-২০ জন যুবক হামলা চালায়। এই ঘটনায় নির্বাচিত সদস্য শফিকুল ইসলাম, মহি উদ্দিন, রিয়াজ, মিজানসহ ৫ জন আহত হয়। বর্তমানে তারা চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

হামলার শিকার ইউপি সদস্য শফিকুল জানান, হামলার সময় তার মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও অফিস ভাঙচুর করা হয়েছে।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে।









Leave a reply