চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গারর দর্শনা ও নয়মাইল এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী গ্রামের আজিজুল মল্লিকের ছেলে জুলফিকার আলী (৪২) ও অপরজন ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার কাপাসহাটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান পলাশ (৩৪)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে হাউলী থেকে মোটর সাইকেলযোগে জীবননগরে উদ্দেশ্যে যাচ্ছিলো জুলফিকার আলী। এসময় দর্শনার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকলে আরোহী জুলফিককারের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

অপরদিকে চুয়াডাঙ্গার সদর উপজেলার নয়মাইল এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকলে আরোহী মেহেদী হাসান পলাশ নিহত হয়েছেন।
স্থানীয়রা জনিয়েছেন, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলো পলাশ। এসময় নয়মাইল এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী পলাশ রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।









Leave a reply