মেসির ইনজুরির দিনে জয় পেল বার্সেলোনা

|

দুই ম্যাচ পর আবারো লা লিগায় জয়ের দেখা পেলো বার্সেলোনা। নিজেদের মাঠে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে তারা। আর সিরি আ’তে ব্রেসিকার বিপক্ষে পিছিয়ে পড়েও জয় তুলে নিয়ে টেবিলে নিজেদের শ্রেষ্ঠত্ব ফিরে পেয়েছে য়্যুভেন্টাস।

ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই দাপট ছিলো কাতালানদের। ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই মেসির কর্নার থেকে মাথা ছুইয়ে দলকে এগিয়ে নেন আতোয়াইন গ্রিজম্যান। ১৫ মিনিটে বুসিকাটসের কাছ থেকে পাওয়া বলে দূর পাল্লার শটে লক্ষ্যভেদ করেন আর্থার। তবে ম্যাচের ৪৪ মিনিটে স্যান্টি কাজোরলার গোলে ব্যবধান কিছুটা কমায় ভিয়ারিয়াল। তবে দ্বিতীয়ার্ধে দুই দলেরি কেউই স্কোর করতে না পারায় ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা। তবে এই ম্যাচে আবারো ইনজুরিতে পড়েছেন মেসি। থাইয়ের চোট নিশ্চিত করেছেন কোচ ভালভার্দে। ৬ ম্যাচ শেষ ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে বার্সা।

অন্যদিকে ব্রেসিকার মাঠে শুরুটা ভালো ছিলো না তুরিনের ওল্ড লেডিদের। রোনালদোকে ছাড়াই এদিন মাঠে নেমে ৪র্থ মিনিটে পিছিয়ে পরে য়্যুভেন্টাস। ডোনারুমা’র গোলে এগিয়ে যায় ব্রেসিকা। অবশ্য প্রথমার্ধেই ম্যাচে সমতা ফিরিয়ে আনে য়্যুভেন্টাস। ৪০ মিনিটে কর্নার থেকে জটলায় নিজেদের জালেই বল ঠেলে দেন চেনসেলর। ম্যাচের ৬৩ মিনিটে পিয়ানিচের শটে নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য। এই জয়ের ফলে ৫ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট নিয়ে সিরি আ’র শীর্ষে এখন য়্যুভেন্টাস। যদিও ইন্টার মিলান এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে রয়েছেন ২য় স্থানে।









Leave a reply