ইয়াবাসহ উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ফরিদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ও ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি নুরুল ইসলাম কুদ্দুসের ছেলে ছেলে রাতুল ইসলামকে ২২ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার ফরিদপুর থানার এসআই মিন্টু জানান, মঙ্গলবার রাত ২ টার দিকে উপজেলার রুলদহ বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা বিক্রিরত অবস্থায় রাতুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। রাতুলের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।

বুধবার সকালে রাতুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানান, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুসের ছেলে মাদক ব্যবসায়ী রাতুল দীর্ঘ দিন যাবত এলাকায় ছিনতাই, মাদক ব্যবসা সহ বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। স্থানীয়রা জানান, বাবা উপজেলার ভাইস চেয়ারম্যান হওয়ায় তার ভয়ে মুখ খুলতে সাহস পায়না এলাকার সাধারণ মানুষ। রাতুলের অত্যাচারে অতিষ্ঠ এলাকার সর্বস্তরের মানুষ মাদকসহ রাতুলকে গ্রেফতার করায় পুলিশকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে পাবনার ফরিদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস সাংবাদিকদের বলেন, রাতুল ছোট খাটো নেশা যেমন গাজা সেবন করলেও ইয়াবা খায়না। তাই তাকে ইয়াবাসহ গ্রেফতার করায় আমি বিস্মিত হয়েছি।









Leave a reply