‘শিগগিরিই খোলাসা হবে’, সম্রাটের গ্রেফতার প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী

|

ক্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগ নেতা সম্রাট আটক হয়েছেন বলে গুঞ্জন রয়েছে রাজধানীতে। এ বিষয়ে আজ শনিবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন জানিয়েছেন, শিগগিরিই খোলাসা হবে বিষয়টি।

রাজধানীতে অবৈধ ক্যাসিনো বাণিজ্য বন্ধে চলমান অভিযানের মধ্যে সবচেয়ে আলোচনায় ছিলো যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নাম। যুবলীগ নেতা খালেদ ভূঁইয়া, জিকে শামীম গ্রেফতারের পর থেকে গুঞ্জন বাড়তে থাকে সম্রাটের গ্রেফতারের বিষয়টি।

এ বিষয়ে আজ দুপুরে রাজধানীতে একটি হোটেলে অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সম্রাটের অবস্থান সম্পর্কে জানতে চান সাংবাদিকরা।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সম্রাটের বিষয়ে শিগগিরিই খোলাসা হবে। আর চলমান এই অভিযান অব্যাহত থাকবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোন নিরাপরাধ ব্যক্তি যেন হয়রানির শিকার না হয় সেজন্য এ অভিযান অব্যাহত রাখবে র‍্যাব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আপনারা দেখবেন, খুব শিগগিরই দেখবেন।’

তিনি বলেন, ‘তার (সম্রাট) সম্পর্কে আপনারা অনেক কিছুই বলছেন, সে সম্রাটই হোক আর যে-ই হোক, অপরাধ করলে আইনের আওতায় আনা হবে।’

ক্যাসিনোবিরোধী অভিযান র‍্যাবই পরিচালনা করবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যেহেতু অভিযানটি র‍্যাব শুরু করেছে, তাই তারাই অভিযান চালাবে।’

তবে অভিযানে অযথা কাউকে যেন হয়রানি করা না হয়, সেদিকেও লক্ষ্য রাখা হবে বলে জানান তিনি।









Leave a reply