স্বামীর সাথে অভিমানে কেরোসিন ঢেলে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

|

স্বামী স্ত্রী দুইজনই কলেজ শিক্ষার্থী। মন দেয়া-নেয়ার একপর্যায়ে আদালতে বিয়ে। বিয়ের আট মাস যেতে না যেতেই অশান্তি। অশান্তি থেকে স্ত্রী লিজা রহমান গায়ে কেরোসিন ঢেলে আগুনে আত্মহননের চেষ্টা করেছেন। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। পুড়েছে শরীরের ৪৫ শতাংশ।

শনিবার দুপুর আড়াইটার দিকে নগরীর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে লিজা আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় নেয়া হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, শনিবার সকালে লিজা ও স্বামী শাখাওয়াত এর মধ্যে ঝগড়া হয়। এর জেরে লিজার শ্বশুর ও শ্বাশুড়ি এসে সাখাওয়াতকে নিয়ে চলে যায়। পরে দু’পক্ষই নগরীর শাহমুখদুম থানায় উপস্থিত হয়। বিষয়টি নিয়ে আলোচনার একপর্যায়ে লিজা বের হয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস বলেন, মুখমন্ডল ও শ্বাসনালীসহ প্রায় ৪৫ শতাংশ পুড়ে গেছে। আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

লিজা রহমান রাজশাহী মহিলা কলেজে ও তার স্বামী সাখাওয়াত হোসেন সিটি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী।









Leave a reply