ওয়ার ছবি নিয়ে মুখ খুললেন টাইগার-হৃত্বিক

|

ছবি দেখার পর তা যেন না হয় পাঁচ কান, অকপটভাবেই প্রকাশ্যে দর্শকদের অনুরোধ করলেন ছবির দুই তারকা। ছবি সকলের নজরে কখনই সমান হতে পারে না। ফলে সেই ছবি দেখে নিজের মতামত অন্যের ওপর চাপিয়ে না দেওয়াই ভালো।

ছবি মুক্তির কয়েক মুহুর্ত আগে এমনই মত প্রকাশ করলেন টাইগার ও হৃত্বিক। মহুর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সেই বার্তা। ছবি দেখার আগে অনেকেই রিভিউ পড়েন কিংবা যাঁরা দেখেছেন তাঁদের থেকে রিভিউ নেওয়ার চেষ্টা করেন। কিন্তু এতে ছবির লাভ যেন হয়, তেমনই ক্ষতিও হয়।

শেষে যদি কোনও টুইস্ট থাকে তা নষ্ট হয়ে যেতে পারে। গল্প শোনার পর অনেকেই ভুল বুঝে ছবি থেকে বিমুখ হতে পারেন, কিংবা ভুল ব্যাক্ষার ফলে ছবিটি না দেখতে পারেন। সবক্ষেত্রেই ক্ষতির মুখ দেখতে হয় প্রযোজক সংস্থাকে। সেই দিকে নজর দিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় সরব টাইগার-হৃত্বিক।

বিগ বাজেটের ছবি নিয়ে দুই তারকা বেজায় আশাবাদী। টাইগার দর্শকদের ওপর ভরসা রেখেই এদিন লিখলেন, ছবির গল্প কাউকে বলে দেওয়া মানে ব্যবসা মাটি হয়ে যাওয়া। সকলে খুবই পরিশ্রম করেছি, তাই গল্প সবাইকে না বলাই ভালো। অন্যদিকে হৃত্বিক লিখলেন, অনেক রক্ত-ঘাম ঝরিয়ে তৈরি এই ছবি। তাই গল্পের শেষ অংশ কাউকে বলবেন না। এটা অন্যদের ছবি দেখা অনেক বেশি প্রভাবিত হয়। সকলের ওপর সেই ভরসা রয়েছে।









Leave a reply