স্ত্রীর চিকিৎসার্থে সাহায্য চাইলেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ

|

নিজ স্ত্রীর চিকিৎসা ব্যয়ভার বহন করে নিঃস্ব হয়ে এবার শুভাকাঙ্খীদের কাছে সাহায্য চাইলেন দেশের বিশিষ্ট আলোকচিত্রী চঞ্চল মাহমুদ।

শনিবার রাতে নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে এ সাহায্য প্রার্থনা করেন তিনি। একইসাথে তিনি চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টিও আকর্ষণ করেছেন।

পাঠকদের জন্য তার ফেসবুক পোস্টটি তুলে ধরা হলো…

‘HELP POST ….

আজকে আমার মনটা ভীষণ খারাপ।

আমার প্রিয় ফেইসবুক বন্ধুরা আজকে অনেক কষ্ট নিয়ে আপনাদের লিখছি – আমার স্ত্রী রায়না মাহমুদ মিতুর শরীরে ক্যান্সার ধরা পড়েছে। চিকিৎসা শুরু হয়েছে – আর এজন্য অনেক টাকার প্রয়োজন – আর আমারও এ পর্যন্ত ৩ বার হার্ট অ্যাটাক হয়েছে – আমারও চিকিৎসা চলছে। এই ১২ বছরে আমাদের সবকিছুই শেষ। আমাদের ২ জনের চিকিৎসা চালানো আর সম্ভব হচ্ছে না। অনেক টাকাই দরকার মিতুর ক্যান্সার চিকিৎসার জন্য – কয়েকদিনের মধ্যে মিতুকে টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চালিয়ে যেতে হবে।
তাই আমার প্রিয় বন্ধুরা – আমাদেরকে আর্থিকভাবে যারা সাহায্য করতে চান, তারা দয়া করে যোগাযোগ করবেন এই নম্বরেঃ চঞ্চল মাহমুদঃ ০১৭১১৫২২১২৬। একাউন্ট নামঃ চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি, ব্যাংকের নামঃ ঢাকা ব্যাংক লিমিটেড, ধানমণ্ডি শাখা, ব্যাংক একাউন্ট নম্বরঃ ২০৫-১০০-৮৯৬২। এতদিন মানুষকে সাহায্য করেছি – আজকে আমি নিঃস্ব – বন্ধুরা। আমরা দুই জনই এতিম, ভাই-বোন কেউই নাই। এছাড়া আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার দৃষ্টি আকর্ষণ করছি – এই মহা বিপদের হাত থেকে আমাদেরকে রক্ষা করুন। আমার বয়স এখন ৬৪ বছর আর মিতুর বয়স ৫০ বছর। ৪৮ বছর ফটোগ্রাফি করেছি – কত স্টার, সুপার স্টার আর মেগা স্টার তৈরী করেছি – কিন্তু রয়ে গেছি অন্তরালে – চিকিৎসা খরচ বহন করতে করতে আজকে নিঃস্ব আমি। বন্ধুরা দয়া করে সাহায্য করুন।

বন্ধুরা আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ মালিক। আল্লাহ সবাইকে ভালো রাখুক।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply