এবার গান গেয়ে পূজার মণ্ডপ মাতালেন মেয়র আতিক

|

দেশব্যাপী চলছে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উৎসব। গত ৪ অক্টোবর রাতে রাজধানীর কারওয়ানবাজারে মিডিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে ঢোল বাজিয়ে বাজিমাত করেন ঢাকা সিটি উত্তরের মেয়র আতিকুল ইসলাম। তার সেই ঢোল বাজানোর দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে হু হু করে ভাইরাল হয়ে পড়ে।

সেই ঘটনায় প্রশংসিত, আলোচিত ও সমালোচিত সবই হয়েছেন ডিএনসিসির মেয়র। সেই রেশ কাটতে না কাটতেই এবার ভাইরাল হলো মেয়র আতিকের আরেকটি ভিডিও। যেখানে তাকে মাইক হাতে গান গাইতে দেখা গেছে।

খালি বা বেসুরো গলায় নয়, বাদ্যযন্ত্রের সঙ্গে তালে তালে মেয়র গাইলেন জনপ্রিয় ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গানটি।

মেয়রের গান শুনে মুগ্ধ উপস্থিত দর্শনার্থী-শ্রোতাদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা গেছে। অনেকেই মেয়রের সঙ্গে গলা মিলিয়ে আর করতালি দিয়ে পরিবেশটাকে উৎসবমুখর করে তোলেন।

জানা গেছে, ঘটনাটি গত রোববার পূজার মণ্ডপেরই। তবে কারওয়ানবাজারের পূজার মণ্ডপ নয় এবার মেয়র আতিক মাতালেন তেজগাঁও তেজকুনিপাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ।

রোববার রাতে রাজধানীর তেজগাঁও তেজকুনিপাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ পরিদর্শনে যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সেখানে উপস্থিত দর্শনার্থীরা মেয়রকে একটি গান পরিবেশনের অনুরোধ জানান। তাদের অনুরোধ ফেলতে পারেননি মেয়র। বাদ্যের তালে তালে গানটি পরিবেশন করেন। এর আগে তেজগাঁও তেজকুনিপাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপটি পরিদর্শন করেন মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব ও আনন্দ সবার। এবারের পূজা যেন আপনারা নির্বিঘ্নে উদযাপন করতে পারেন, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তার সব উদ্যোগ নেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply