ঢাবির মুহসীন হলে অস্ত্রসহ দুই সাবেক ছাত্রলীগ নেতা আটক

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল থেকে অস্ত্র ও মাদকসহ ছাত্রলীগের সাবেক দুই নেতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে মুহসীন হলের ১২১ নম্বর রুমে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন হাসিবুর রহমান তুষার ও আবু বকর আলিফ। তুষার আইইআরের শিক্ষার্থী। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিগত কমিটির ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক। আর দর্শন বিভাগের শিক্ষার্থী আলিফ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ অর্থ সম্পাদকG

তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী। তাদের রুম থেকে বুলেটসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। উদ্ধার তালিকায় আরও আছে বটি, হাতুড়ি, লাঠি, স্টিল পাইপ, ফেনসিডিলের বোতল, সিসি ক্যামেরাসহ নগদ অর্থ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় তুষার ছাত্রলীগের মুহসিন হলের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে মাথায় পিস্তল ধরে। গ্রুপ রাজনীতির জেরে রিয়াজের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেয়। পরে অভিযোগের ভিত্তিতে অভিযান চলে।

প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী বলেন, তথ্য পেলে এমন অভিযান সব হলে চলবে। যেকোনো শিক্ষার্থী তথ্য দিতে পারেন। যে তথ্য দেবেন তার নাম গোপন রাখা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply