স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

|

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। বুধবার ভোররাতে উপজেলার উত্তর কলাগাছি এলাকায় এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার পুলিশ।

ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে স্বামী মোশারফ হোসেন স্ত্রী সালেহা বেগম কে রাতের কোনো একসময় গলা কেটে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার (এসআই) নাসির উদ্দিন জানান, প্রায় ৫ বছর আগের মোশারফ হোসেনের সাথে সালেহা বেগমের বিবাহ হয়। বিবাহের পর থেকে মোশারফ হোসেন শ্বশুরবাড়িতে ঘর জামাই থাকতো। এই নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এই ঝগড়ার জের ধরে গত তিনদিন আগে মোশারফ হোসেন রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যায়। ধারণা করা হচ্ছে এই ক্ষোভের জের ধরেই মোশারফ হোসেন রাতের কোন এক সময়ে বাসায় এসে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। বুধবার ভোরে নিহতের পরিবারের সদস্যরা সালেহা বেগমের ঘরের দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে এ রক্তাক্ত মৃতদেহ খাটের উপর পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসে বিষয়টি পুলিশকে অবহিত করে। পরে পুলিশ গিয়ে সালেহা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত সালেহা বেগম দুই সন্তানের জননী। ঘটনার পর থেকে স্বামী মোশারফ হোসেন পলাতক থাকায় তাকেই সন্দেহ করছে পুলিশ।









Leave a reply