মদপানে কালিহাতীতে ২ জনের মৃত্যু

|

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের কালিহাতীতে মেয়াদোত্তীর্ণ মদ্যপানে ২ জনের মৃত্যু হয়েছে ও ২ জন গুরুতর অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতরা হলো উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামের গোপাল পাল (৩৫) ও আনন্দ পাল (৫২) এবং গুরুতর অসুস্থরা হলো টোকন পাল (৩৫) ও সুরঞ্জন পাল (২৬)।

হাসপাতাল সূত্রে জানা যায়, দূর্গাপূজায় বিজয়া দশমীর দিনে গত মঙ্গলবার নিহত ও অসুস্থ সবাই একই সাথে মদ্যপান করেন। আজ বৃহস্পতিবার ভোরে স্বজনরা তাদেরকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয় ও অপর দুই জনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নেওয়ার পথেই মারা যান আনন্দ পাল ও চিকিৎসাধীন অবস্থায় মারা যান গোপাল পাল। অপরদিকে গুরুতর অসুস্থ টোকন পালকে স্বজনরা সরাসরি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক জানান, মৃতরা এমনিতেই মাঝে মাঝে মদ পান করতো, পূজাতে মদপানে এমনটি হওয়ার কথা না মদটি মেয়াদোত্তীর্ণ হতে পারে বলে তিনি ধারণা করছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোহাম্মদ আসাদুল্লাহ মুঠোফোনে জানান, সকালে মদ্যপানের বিষক্রিয়ায় তিন জন রোগী আসলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গোপাল ও আনন্দ পাল কে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং শঙ্কামুক্ত থাকায় সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

কালিহাতী থানার অফিসার ইন-চার্জ (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপাল পালের লাশ টাঙ্গাইল সদর হাসপাতালেই রয়েছে ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে ও অপর মৃত আনন্দ পালের লাশ সকালেই স্বজনরা দাহ করে ফেলেছেন।









Leave a reply