লাইফসাপোর্টে অভিনেতা হুমায়ূন সাধু

|

রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুকে। তার অবস্থা সংকটাপন্ন। তার দুবার ব্রেনস্ট্রোক হয়েছে।

নিউরোলজি বিভাগের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) সাধুকে রাখা হয়েছে। তিনি ভারতীয় চিকিৎসক কৃষ্ণা প্রভুর তত্ত্বাবধানে রয়েছেন।

হুমায়ূন সাধুর সঙ্গে হাসপাতালে অবস্থান করছেন তার ঘনিষ্ঠজন ও নাট্যনির্মাতা আশফাক নিপুণ। তিনি সাংবাদিকদের জানান, ‘হুমায়ূনকে লাইফসাপোর্টে রাখা হয়েছে। চিকিৎসকরা তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। তাই আমরাও অপেক্ষা করছি। সবার কাছে সাধুর জন্য দোয়া চাইছি।’

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর প্রথম ব্রেনস্ট্রোক হয়। এর পর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ১৩ অক্টোবর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছিল। মঙ্গলবার (২২ অক্টোবর) তাকে বিদেশে নিয়ে অস্ত্রোপচারেরও প্রস্তুতি নেয়া হয়েছিল।

তবে গত ২০ অক্টোবর দিবাগত রাত ২টার দিকে হঠাৎ সাধুর দ্বিতীয় ব্রেনস্ট্রোক হয়। এর পরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফসাপোর্ট রাখা হয়।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে হুমায়ূন সাধুর পথচলা শুরু। অভিনয় দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন, নাটক নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন তিনি। ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু হয় তার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply