টাকা না দেয়ায় রড দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা

|

গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ

গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের লতিফপুর গ্রামে প্রতিবন্ধী স্কুল শিক্ষক বাবাকে নিজ সন্তানের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত সন্তান ইমরান হাশমি রাতুল (২৬)কে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রাতুল রাজধানী উত্তরার ডেফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী। তাঁর বাবা আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫) কাপাসিয়ার উপজেলার তরগাঁও কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ছিল। সে ডান পায়ে কৃত্রিম পা লাগিয়ে চলাচল করতো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, লতিফপুর দক্ষিণপাড়া গ্রামে নিজ বাড়িতে রাতে বাবুল মাস্টার ও ছেলে রাতুলের সাথে টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছেলে রাতুল ঘরে থাকা রড দিয়ে বাবাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে ছেলে রাতুল নিজেই জাতীয় তথ্য সেবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি জানায়। পরে পুলিশ ছেলেকে আটক করে এবং বাবাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে মারা যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য খোরশীদ আলম (রফিক প্রধান) জানান, রাতুল প্রায়ই টাকার জন্য বাবার সাথে ঝগড়া করতো। প্রতিমাসে রাতুলের চাহিদা মোতাবেক টাকা দিলেও অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply