‘বাংলাদেশকেও আইসিসি থেকে সাসপেন্ড করাতে চেয়েছে’

|

ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এটিতে ষড়যন্ত্র খুঁজে পাচ্ছেন তিনি। মঙ্গলবার জরুরি বোর্ডসভা শেষে প্রেস ব্রিফিংয়ে বলেন, এই ষড়যন্ত্র শুরু হয়েছে বেশ আগে থেকে। ৱ

ক্ষুব্ধ বোর্ড সভাপতি বলেন, বাংলাদেশ ক্রিকেটকে নড়বড়ে করে দেওয়ার জন্য ষড়যন্ত্র চলছে, এটা সবাই বুঝে, জানে। ওরা প্রথমে বিসিবি বা আমাদের আক্রমণ করে বা অন্য পরিচালকদের আক্রমণ করে বাইরে তথ্য পাঠানোর। বহু চেষ্টা হয়েছে আইসিসির কাছ থেকে নিষেধাজ্ঞা আনার। জিম্বাবুয়ের মতো আমাদের বোর্ডকেও সাসপেন্ড করাতে চেয়েছে।

সেই চেষ্টা ব্যর্থ হওয়াতেই ভারত সফরের আগে ধর্মঘটের মতো ঘটনা ঘটানো হয়েছে বলে মনে করেন তিনি। বলেন, সেটিতে সফল না হয়ে দ্বিতীয় ধাপে ক্রিকেটারদের ব্যবহার করছে। হ্যাঁ, ভারত সফরে যদি না যায়, তাহলে আইসিসি নিশ্চয় প্রতিক্রিয়া দেখাবে। আমাদের ভাবমূর্তি নষ্ট করায় ওরা তাই কিছুটা হলেও সফল হয়েছে।

যারা ক্রিকেটের ক্ষতি করতে চায় তাদের অল্পদিনের মধ্যেই খুঁজে বের করা হবে বলে জানান পাপন। বলেন, সব খেলোয়াড় এটি জেনেশুনে করছে, আমার তা মনে হয় না। এক-দুজন তেমন থাকতে পারেন। বাকিরা ব্যাপারটা না জেনেই করছে। দলের মধ্যে কেউ যদি থেকে থাকে, যে বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করে দিতে চাইছে, তাকে আমরা অবশ্যই খুঁজে বের করব। পুরো পরিকল্পনা জানে এক-দু’জন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply