নরসিংদীতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় স্ত্রীকে জোরপূর্বক উঠিয়ে আনতে গেলে শফিকুল ইসলাম (৩০) নামে এক টেলিকম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়। বুধবার দুপুরে রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মোল্লা বাড়ির মসজিদের পাশে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম নরসিংদী শহরের একটি শপিং মলের টেলিকম ব্যবসায়ী ও শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দিঘিরপাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজে ভর্তি করিয়ে দেয়ার সময় পরিচয়ের সুবাধে গত ২ অক্টোবর হাসনাবাদ গ্রামের সুরুজ মৃধার বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে রহিমা আক্তারকে জোরপূর্বক বিয়ে করে ব্যবসায়ী শফিকুল ইসলাম। পরে শফিকুলের সংসার না করে বাবার বাড়িতেই অবস্থান করছিল ওই ছাত্রী। বুধবার দুপুরে শফিকুল ইসলামসহ একদল যুবক অস্ত্র-শস্ত্রসহ ওই গ্রামে গিয়ে স্ত্রী দাবি করে ওই ছাত্রীকে উঠিয়ে নেয়ার চেষ্টা করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল দেখা দিলে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যায় শফিকুল ইসলাম। তবে কে বা কারা এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রহিমাকে আটক ও ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে পুলিশ। তবে এ বিষয়ে কথা বলতে রাজি হননি আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিনহাজুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply